22/08/2026
F4 ভিসা প্রসেসিংয়ে এত দেরি কেন? USA Visa Update
USA F4 (Brother/Sister) ক্যাটাগরির ভিসা প্রসেসিংয়ে National Visa Center (NVC)-এ কেন লম্বা সময় অপেক্ষা করতে হয়?
ক্যাটাগরি ভিত্তিক বার্ষিক নির্দিষ্ট কোটা ও অতিরিক্ত আবেদনের কারণে তৈরি হয় দীর্ঘ ব্যাকলগ। আপনার I-130 Approval Letter-এর Priority Date এবং প্রতি মাসে প্রকাশিত US Visa Bulletin চেক করে কীভাবে বুঝবেন আপনার কেস এখন কোন পর্যায়ে আছে বা ইন্টারভিউ কিউতে রয়েছে কি না, তা বিস্তারিত জানতে পুরো ভিডিওটি দেখুন।
📌 সি. এম. আমিনুল বাহার স্যারের সাথে একান্ত পরামর্শের জন্য এখনই Appointment Book করুন।
Call/WhatsApp: 01886-366548